শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সোনারগাঁওয়ে বিএনপি ৪ নেতা কারাগারে 

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আওয়ামী লীগ ও বিএনপি’র কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের মামলায় বিএনপির ৪ নেতাকে কারাগারে প্রেরণ।
সোনারগাঁও পৌরসভা বিএনপি’র সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সেন্টু, সোনারগাঁও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোমেন খান, সোনারগাঁও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়ার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে ১০আসামি জামিনের আবেদন করেন । আদালত শুনানি শেষে ৪ জনের জামিন নামঞ্জুর এবং ৬ জনের জামিন মঞ্জুর করেন। সোনারগাঁও থানা মামলা নং – ২৩ (১১)২২।
আসামি পক্ষের আইনজীবী হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বিএনপি নেতা এড. আঃ রহিম, এড. সাদ্দাম হোসেন, এড. সুমন মিয়া।
জামিনপ্রাপ্তরা হলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিম হক, সোনারগাঁও পৌরসভা বিএনপি’র সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালু, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আতাউর রহমান।
উল্লেখ্য , ২০২২ সালের ১৬ নভেম্বর সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি’র কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দু’পক্ষের সাত জন আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরেরদিন ১৭ নভেম্বর বৃহস্পতিবার জাতীয় শ্রমিক লীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম আহ্বায়ক আব্দুল হালিম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাত আসামি করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD