বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল 

সোনারগাঁওয়ে মাংস ব্যবসায়ীকে পিটিয়ে জখম, আইসিইউতে চিকিৎসাধীন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্যবসায়িক দ্বন্দে আমির হোসেন নামের এক মাংস ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ ব্যবসায়ীরা। বৃহস্পতিবার সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ফুটওভার ব্রীজের উপরে পিটিয়ে তাকে জখম করে। আহত আমির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের আইসিইউতি হস্তান্তর করে।

এ ঘটনায় আহত ব্যবসায়ীর বড় ভাই আব্দুল বাতেন বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানার দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দামোদরদী গ্রামের আব্দুল মতিন ও বারদী ইউনিয়নের পুরান নগর গ্রামের আব্দুল বাতেনের মোগড়াপাড়া চৌরাস্তার হাজী শাহাবুদ্দিন মার্কেটে পাশাপাশি মাংসের দোকান রয়েছে। দুই দোকানে ব্যবসায়ীরা বিভিন্ন রেষ্টুরেন্টে মাংসের অর্ডার নেওয়া নিয়ে দ্বন্ধ তৈরি হয়। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে পাশ্ববর্তী কলাপাতা রেষ্টুরেন্ট থেকে পাওনা টাকা নিয়ে ফেরত আসার সময় ফুটওভার ব্রীজের উপরে আব্দুল বাতেনের নেতৃত্বে শাওন ও মাসুম দেশীয় অস্ত্র, লাঠিসোঠায় সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। এসময় ব্যবসায়ী আমির হোসেনের কাছ থেকে নগদ তিন লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠে। হামলার পর আহত ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের আইসিইউতি রেফার্ড করে। বর্তমানে আহত ব্যবসায়ী আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

আহত ব্যবসায়ীর ভাই আব্দুল মতিন জানান, দীর্ঘ ২০ বছর ধরে এখানে আমরা সুনামের সাথে ব্যবসা করে আসছি। আমাদের কাছে বিভিন্ন রেষ্টুরেন্টের মালিকরা মাংসের অর্ডার বেশি দেওয়ার ক্ষিপ্ত হয়ে আমার ভাইকে পিটিয়ে আহত করে। বর্তমানে আমার ভাই আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

অভিযুক্ত মতিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাদের কাষ্টমারদের তারা ভুল বুঝিয়ে তাদের কাছে মাংস বিক্রি করে থাকে। তবে আমিরকে কয়েকটি চর থাপ্পর মারা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD