শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে লোকশিল্প বিশারদ তোফায়েল আহম্মেদের মৃত্যু বার্ষিকীতে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক

সোনারগাঁওয়ে মা ও ছেলেকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  জোরপূর্বক জমি দখলের চেষ্টাকালে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধায় সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন হামলায় আহত পিরোজপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে দ্বীন ইসলাম।
অভিযোগে দ্বীন ইসলাম উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয়ে মনমালিন্য ও পূর্ব শত্রুতার জের ধরেই মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে  পিরোজপুর গ্রামের মৃত সিদ্দিক মোল্লার ছেলে তাজু মোল্লার নির্দেশে তার ছেলে সুয়েব মোল্লা , ইমান-হাজির ছেলে কুদরত আলী , কুদরত আলীর ছেলে শাহীন, হাক্কুল মিয়ার ছেলে আল আমিন , আলী হোসেনের ছেলে মাহাবুব , সামসুদ্দিনের ছেলে মোতালিব ও একই গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে মোঃ মনির হোসেনসহ অজ্ঞাত আরো ৪/৫ জন লোহার রড, রামদা, চাকু ও দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে প্রবেশ করে আমার উপর এলোপাথাড়ি হামলা চালায়। আমার মা ও ভাবি এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে মারাত্মক জখম করে হামলাকারীরা। আহতদেরকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় হামলা কারীরা দ্বীন ইসলামের সাথে থাকা ব্যবসায়ীর নগদ ২ লাখ টাকা, তার মা ও ভাবির গলায় থাকা দুটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগে উল্লেখ করেন। পরে তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
সোনারগাঁওথানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধে হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD