বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

গজারিয়ায় ইউপি চেয়ারম্যান সমর্থিত লোকজনদের হামলায় কলেজ ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ 
মুন্সিগঞ্জের গজারিয়ার ইউপি নির্বাচনের পরবর্তী সহিংস ঘটনা ঘটে।  উপজেলার ২ নং বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সমর্থক  লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ রয়েছে।  বৃহস্পতিবার  শপথ গ্রহণ ছিল উপজেলা নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের। শপথ গ্রহণের পরে সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আওয়ামিলীগ থেকে বহিষ্কারকৃত বিদ্রোহী প্রার্থী শহীদুজ্জামান জুয়েলের লোকজন দ্বারা অনার্স শেষ বর্ষের শিক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। আহতের নাম মাসুম ঢালী (২৪)।
আহত মাসুমকে এলাকাবাসী উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  মাসুম গজারিয়ার বড় রায়পাড়া গ্রামের রব ঢালীর ছেলে। এ ঘটনায় গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, মাসুম ঢালী বৃহস্পতিবার সন্ধায় বাড়ি ফিরছিলেন। বালুয়াকান্দী বাসস্টপ এলাকায় মাসুমকে একা পেয়ে নোমান বাবু, তুহিনসহ আরো ৫ জন মিলে তার ওপর অর্তকিত হামলা চালায়। হামলাকারী মাসুমকে পিটিয়ে মারাত্বক জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত অবস্থায় মাসুমকে উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার ব্যবস্থা করেন এবং বর্তমানে সে চিকিৎসা অবস্থায় রয়েছে। বালুয়াকান্দী ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে এ হামলা চালায় বলে জানা যায়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD