বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল  বারদীতে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন নারীর সন্ধান চায় পরিবার

জামপুরে ফুটবল প্রতিকের মেম্বার প্রার্থী মনির হোসেনের উঠান বৈঠক 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মালিপাড়ায় ফুটবল  প্রতিকের মেম্বার প্রার্থী মো. মনির হোসেনের ভোট প্রার্থনা করে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বুধবার  বিকেলে মালিপাড়া গ্রামে অনুষ্ঠিত এ
উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি ও সমাজসেবক আল মুজাহিদ মল্লিক।
হাজী সাহিদ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কবির হোসেন, আমির হোসেন, শামীম, বীর মুক্তিযোদ্ধা শাজাহান ফকির, হাবিবুর রহমান, মো. শামীম, আসাদ মিয়া, মুকুল, তাবারক হোসেন, আলী হোসেন, মোতাহার হোসেন হাবুল ও আবু সাহিদ।
উঠান বৈঠকে প্রধান অতিথি শিল্পপতি আল মুজাহিদ মল্লিক বলেন, অত্র ৪নং ওয়ার্ডে ফুটবল প্রতিকের মেম্বার প্রার্থী মো মনির হোসেন আমার মনোনীত প্রার্থী। সে সমাজের বহু উপকার করে। এখানের মাদক নির্মূলে তার ব্যাপক ভূমিকা রয়েছে। আপনারা দলমত নির্বিশেষে তাকে মেম্বার নির্বাচিত করলে সমাজের উন্নয়ন হবে। তিনি আরো বলেন,  আমি আপনাদের পাশে আছি। আগামী ২৮ নভেম্বর ফুটবল প্রতিকে ভোট দিয়ে মো. মনির হোসেনকে বিপুল ভোটে নির্বাচিত  করতে আমি আপনাদের  ভোট প্রার্থনা করছি। তিনি আরো বলেন, ৪নং ওয়ার্ড বাসী আপনাদের উৎসাহ-উদ্দীপনা দেখে বিশ্বাস করছি মনিরের ছোট-খাট ভূলভ্রান্তি থাকলে তা মার্জনা করে আপনারা ৪নং ওয়ার্ডবাসী তাকে ফুটবল প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করবেন ইনশাল্লাহ।
এ সময় জামপুর ইউপি’র ৪নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ সহ শত শত ভোটার গন  উপস্থিত ছিলেন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD