শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বিদ্যালয়ের অবিভাবক সদস্য নির্বাচিত হয়ে সেবা করতে চান হাজী মোহাব্বত আলী

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী ২১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে ইতিমধ্যেই শুরু হয়েছে অভিভাবক সদস্য পদে প্রচার প্রচারনা, চলছে গনসংযোগ। নির্বাচনকে ঘিরে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচার-প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।
জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও এলাকায় অবস্থিত তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়টি ঐতিহ্যবাহী ও একটি মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটিতে লেখা-পড়া ও শিক্ষা অর্জন করে স্থানীয় ও দুর-দূরান্তের অনেকেই প্রতিষ্ঠিত হয়েছেন। তাই অত্র প্রতিষ্ঠানের ছাএ-ছাএী ও অভিভাবকদের অনেকেই প্রতিষ্ঠিত হয়ে এই শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষক-শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করতে ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এবারও তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন শুরু হতে যাচ্ছে। স্থানীয় ও দূর-দুরান্তের অভিভাবকগণ তাদের সন্তানদের ভালো শিক্ষায় শিক্ষিত করতে এই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে প্রতিষ্ঠিত করেছেন। অবার অনেক অভিভাবকগণ অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করতে প্রার্থী হয়ে নির্বাচন পরবর্তী ভোটের মাধ্যমে জয়লাভ করে শিক্ষা প্রতিষ্ঠানটিকে সহযোগীতা করে আসছেন।
আগামী ২১ মার্চ সোমবার অভিভাবক সদস্য পদে ম্যানেজিং কমিটির নির্বাচন। এ নির্বাচনে অনেকেই ব্যালট নাম্বারের মাধ্যমে নির্বাচন করবেন এবং ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন। তাই এবার অভিভাবক সদস্য পদে শান্তিনগর গ্রামের হাজী মোহাব্বত আলী অত্র শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৪নং ব্যালটের প্রার্থী হয়েছেন। তিনি এলাকার অসহায় ও দু:স্থ ছাএ-ছাএীদের লেখাপড়া যেন অর্থের অভাবে বন্ধ হয়ে না যায়, সেদিকে লক্ষ্য রেখে তার ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।
হাজী মোহাব্বত আলী জানান, আমি অভিভাবক সদস্য পদে ৪নং ব্যালটে নির্বাচনে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করবো। মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে অনেক কিছুই দিয়েছেন, অনেক অর্থও দিয়েছেন। আমি যেন সেই অর্থ আমার এই শিক্ষা প্রতিষ্ঠানের সাধারন ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যয় করতে পারি, তাদের পাশে থাকতে পারি, এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই আমি এবার তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ নিয়েছি। আর অভিভাবকদের উদ্দেশ্যে একটি কথা বলব, আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি কেমন তা-ও আপনারা অবগত আছেন। আপনাদের সন্তান ও আমার সন্তানের মধ্যে কোন পার্থক্য নেই। আপনারা আমাকে একটিবার অভিভাবক সদস্য পদে ৪ নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীতে স্কুলের সার্বিক উন্নয়নের সুযোগ দিবেন ও আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সহযোগীতা করার সুযোগ দিবেন বলে আশা করছি এবং সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।
তাই ৪নং ব্যালটে অভিভাবক সদস্য পদপ্রার্থী হাজী মোহাব্বত আলী ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।  মঙ্গলবার মঙ্গলেরগাঁও এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় গনসংযোগ করে দোয়া  ও ভোট প্রার্থনা করেন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD