শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সোনারগাঁওয়ে ঘুষ নিতে এসে দুই ভূয়া ডিবি পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য ঘুষ নিতে এসে ডিবি পুলিশ পরিচয়ে দ্ইু ভূয়া পরিচয়দানকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী। উপজেলার সনমান্দির উত্তর জাইদেরগাঁও এলাকার রাকিব (২১) নামের এক যুবকের কাছ থেকে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষা দেয়ার জন্য ৩০ হাজার টাকা ঘুষ নিতে এসে  মঙ্গলবার রাতে তাদের আটক করে গণধোলাই দেয়। পরে তাদের পুলিশে সোর্পদ করা হয়। আটককৃতরা হলেন রহমত উল্লাহ নওশাদ (৩৮) ও নাসির ঢালী (৫০) ।

বুধবার নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান ভুয়া পুলিশ পরিচয়দানকারিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
আটককৃত রহমত উল্লাহ নওশাদ ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত কবির উদ্দিনের ছেলে এবং নাসির ঢালী নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে। তারা দুজনই প্রতারক চক্তের সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) এসআই ইয়াউর রহমান জানান, মঙ্গলবার রাতে সোনারগাঁওয়ের উত্তর জাইদেরগাঁও গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে রাকিব নামে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ দাবি করে। এর সময় তাদের সন্দেহ হলে এলাকাবাসীর হাতে আটক হয় রহমত উল্লাহ নওশাদ ও নাসির ঢালী নামে দুজন প্রতারক। পরে খবর পেয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ দুই প্রতারককে আটক করে নিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। প্রতারকচক্রের দুই সদস্যকে আটক করে নিয়ে গেছে নারায়নগঞ্জ ডিবি পুলিশ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD