শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার সোনারগাঁওয়ে প্রাইমারী স্কুলের পরিত্যাক্ত ভবন ভাঙতে শিক্ষা কর্মকর্তার বাঁধা সোনারগাঁও ইউএনও কার্যালয়ের অফিস সহকারী আবুল কালাম আজাদের ইন্তেকাল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুই বাড়িতে ডাকাতি, আহত ৬ 

ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেপ্তার

মনির হোসেন,  জামপুর থেকে :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এশিয়ান হাইওয়ের সড়কের জামপুরের সিংলাবো এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে এক কাপড় ব্যবসায়ীকে তুলে নিয়ে ডাকাতির ঘটনায় ৬ ডাকতকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে তালতলা তদন্ত কেন্দ্র পুলিশ তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির টাকা, দেশীয় অস্ত্র, হ্যান্ডকাপ, খেলনা পিস্তল ও একটি হাইএক্স গাড়ী উদ্ধার করে।
এ ঘটনায় শুক্রবার দুপুরে অপহৃত ওই  ব্যবসায়ী মিনাল কান্তি রায় সুমন বাদী হয়ে সোনারগাঁও থানায় ডাকাতি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের এশিয়ান হাইওয়ে সড়কের ললাটি এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশ পরিচয়ে ঢাকার গুলিস্তান থেকে আড়াইহাজারগামী বিআরটিসি গাড়ী থেকে এক ব্যক্তিকে তুলে নিয়ে রূপগঞ্জ গাউছিয়ার দিকে নিয়ে যাচ্ছেন। বিষয়টি পুলিশের সন্দেহ হলে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানীর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহিন মিয়া  ও ইলিয়াস আহম্মেদসহ সঙ্গীয় ফোর্স শিংলাবো ব্রীজ এলাকায় চেক পোস্ট বসায়। রাত সাড়ে ১১টায় দিকে ডাকাতদের বহনকারী হাইএক্স গাড়ীতে তল্লাসী করে ডিবি পরিচয় দানকারী বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন নামের ৬ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় অপহৃত ব্যবসায়ী মিনাল কান্তি রায় সুমনকে উদ্ধার করা হয়। অপহৃত সুমনের বাড়ি আড়াই হাজার উপজেলার গোপালদী পৌরসভায়।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানীর সোনারগাঁও নিউজকে জানান, দীর্ঘদিন যাবৎ এ চক্রটি বিভিন্ন এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন অপকর্মসহ সড়কে ডাকাতি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে তাদের হাতেনাতে গ্রেপ্তার করতে পেরেছি। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি সাদা রংঙের হাইএক্স গাড়ি, এক জোড়া হ্যান্ডকাপ, একটি ওয়াকিটকি, একটি চাইনিজ কুড়াল, কয়েকটি রাম দা, ৬টি মোবাইল, ডাকাতি করা ৯০ হাজার টাকাসহ অপহৃত ভিকটিম কাপড় ব্যবসায়ী মিনাল কান্তি রায় সুমনকে উদ্ধার করা হয়েছে। তিনি পাশ্ববর্তী আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার বাসিন্দা। তিনি ঢাকায় কাপড় ব্যবসা করেন। বৃহস্পতিবার রাতে ব্যবসায়ের কাজ শেষে গোপালদী নিজ বাড়িতে ফেরার জন্য গুলিস্থান থেকে বিআরটিসি বাসে উঠেন। ডাকাতদল তার পিছু নিয়ে ললাটি এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে রাস্তায় বাস থামিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে  নেয়।
সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ডিবি পরিচয় দিয়ে ডাকাতির ঘটনায় মামলা  গ্রহন করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD