শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জামপুরের আ’লীগ কর্মী লিভার ক্যানসারে আক্রান্ত,   চিকিৎসায় আর্থিক সহযোগিতা চেয়েছেন পরিবার সোনারগাঁওয়ে পাগলা কুকুরের কামড়ে নারী শিশুসহ ৩২জন আহত সোনারগাঁওয়ে মেঘনা টোল প্লাজায় মাইক্রোবাসে আগুন, দগ্ধ ৫ সোনারগাঁও পল্লী বিদ্যুতের সেই ডিজিএমকে অবশেষে বদলি   জামপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া সোনারগাঁওয়ে শিশুর মরদেহ উদ্ধার , গুরুত্বর অবস্থায় হাসপাতালে মা  সোনারগাঁওয়ে তিতাসের অভিযানে দু’দিনে ১৬ শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে নাফিজ-স্মিথ পরিষদের মনোনয়নপত্র দাখিল সোনারগাঁওয়ে দলিল লিখককে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা সোনারগাঁওয়ে অজ্ঞাত নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

সোনারগাঁওয়ে বিএনপির সভাপতিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ ১৩জন বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে তালতলা ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মো. আসাদ মিয়্ াবাদি হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় আরো অনেকেই অজ্ঞাত আসামী করা হয়।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের এশিয়ান হাইওয়ে সড়কের শিংলাবো এলাকায় গত মঙ্গলবার রাতে অবরোধ চলাকালে টাইলসবাহী একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ট্রাকের হেলপার মো. সায়মন দগ্ধ হন। দগ্ধ হেলপার সায়মন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় বুধবার রাতে এ মামলা দায়ের করা হয়।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম বলেন, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩জনকে আসামী করে পুলিশ বাদি হয়ে এ মামলা দায়ের করা হয়। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD