বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে ফুট ওভার ব্রীজ হকার মুক্ত করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁওয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধংস আদমপুর স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  সোনারগাঁওয়ে পারভেজ হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজন গ্রেপ্তার জামপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ কাঁচপুরে দুই ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা, সোনারগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবসে  আলোচনা ও র‌্যালি সোনারগাঁওয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ সোনারগাঁওয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁওয়ে পুত্রবধুর চাপাতির আঘাতে শ্বশুর জখম

হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় আরো দুজনের সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলায় আদালতে আরো দুইজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
মঙ্গলবার নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হয়। এসময় সাক্ষী  দেন রয়্যাল রিসোর্টের পাবলিক রিলেশন কর্মকর্তা মো. জাকির হোসেন ও সাংবাদিক নূর নবী জনি। সাক্ষ্য গ্রহনের সময় আদালতে মামুনুল হক উপস্থিত ছিলেন।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মামলায় ৪০ জনের মধ্যে এখন পর্যন্ত ২৪ জনের সাক্ষ্য গ্রহন করা হয়েছে।
মামুনুল হকের আইনজীবী অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন জানান, সাক্ষীরা যে সাক্ষী দেওয়া হয়েছে এতে প্রমাণিত হয় না মামুনুল হক ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছিলেন। দুজনের সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ইতোমধ্যে প্রতীয়মান হয়েছে মামুনুল হক নির্দোষ, আশা করি আমরা ন্যায়বিচার পাবো।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন জানান, মামুনুল হকের ধর্ষণ মামলায় আরো দুজনের সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সাক্ষ্য শেষে মামলার পরবর্তী তারিখ আগামী ৪ অক্টোবর নির্ধারণ করেছেন আদালত। মামুনুল হককে সাক্ষ্য গ্রহণের জন্য কাশিমপুর কারাগার থেকে আনা হয়েছে। সাক্ষ্য গ্রহন শেষে তাকে সেখানে পাঠানো হয়েছে।
এদিকে নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হকের সাক্ষ্যগ্রহণ থাকায় সকাল থেকে আদালত চত্বরে বাড়তি  নিরাপত্তা জোরদার করা হয়েছে। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে তাকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়।
২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের  সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন মামুনুল  হক। তখন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এসে তাকে ঘেরাও করেন। পরে স্থানীয় হেফাজতের নেতা-কর্মী ও সমর্থকরা এসে রয়্যাল রিসোর্টে ব্যাপক ভাংচুর করে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এরপর ১৮ এপ্রিল রাজধানী ঢাকার মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা দায়ে করেন মামুনুল হকের দাবিকৃত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD