শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

ওসি পরিচয়ে প্রতারণা, অবশেষে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ওসির পরিচয়ে একাধিক ব্যবসায়ীর সাথে প্রতারণা করে নিত্য প্রয়োজনীয় দ্রব্য নেওয়ার অভিযোগে মো. রাজু আহম্মেদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে সোনারগাঁও পৌর এলাকার ইছাপাড়া থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করে সোনারগাঁও থানা পুলিশ। এর আগে ওই ব্যক্তি মোগরাপাড়া চৌরাস্তা এলাকার বিভিন্ন দোকান থেকে পন্যের নির্ধারিত মূল্য না দিয়ে ওসি পরিচয়ে গরুর মাংস, শাড়ি, থ্রি-পিছ, লেপ তোশক ও বালিশ নিয়েছেন। এ ঘটনায় শুক্রবার দুপুরে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কুষ্টিয়ার গোপালপুর জিয়ারখী এলাকার মৃত নুর উদ্দিন বিশ্বাসের ছেলে  মো. রাজু আহম্মেদ সোনারগাঁও পৌর এলাকার ইছাপাড়া গ্রামের বাদশা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। গত ২ জুন মো. রাজু আহম্মেদ নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দিয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আহসান উল্লাহ সুপার মার্কেটের আব্দুল বাতেন মিয়ার মাংসের দোকান থেকে ৬ কেজি গরুর মাংস, বনলতা টেইলার্সের মালিক ইয়ার হোসেনের কাছ থেকে থ্রি-পিস, শাড়ি ও হাবিবপুর মনির হোসেনের দোকান  থেকে তোশক বালিশ নিয়ে যায়। এসব মালামাল নেওয়ার আগে মোবাইল ফোনে ওইসব ব্যবসায়ীদের ফোন করে নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দেয় ও পন্যের টাকা পরে দেওয়া হবে বলেছেন। এঘটনার পর নিজেই উপস্থিত হয়ে ওইসব পন্য সংগ্রহ করেন। এছাড়াও তিনি ব্যবসায়ীদের সাথে ওসির প্রভাব খাটিয়ে প্রতারণা করেন।

এ ঘটনায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মাংস ব্যবসায়ী মো. আব্দুল বাতেন গতকাল শুক্রবার সকালে বাদী হয়ে অভিযুক্ত মো. রাজু আহম্মেদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার সকালে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মামুন খাঁনের নেতৃত্বে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অবস্থান নিশ্চিত হয়ে সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদআহসান উল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, ব্যবসায়ীদের সঙ্গে ওসি পরিচয়ে প্রতারণার অভিযোগে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত প্রতারণকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD