বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল  বারদীতে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন নারীর সন্ধান চায় পরিবার

সোনারগাঁওয়ে পিতা পুত্রকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চাঁদা দিতে অস্বীকার করায় পিতা পুত্রের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। হত্যায় উদ্দেশ্যে তাদের দু’জনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর কাঠালিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার সকালে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়। আহতরা হলেন, পিতা লুৎফর রহমান ও ছেলে মো: ইব্রাহিম মিয়া। তারা দু’জন ঢাকায় লেদার ব্যবসা করেন। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর কাঠালিয়াপাড়া গ্রামের লেদার ব্যবসায়ী লুৎফর রহমানের সাথে একই এলাকার মৃত কাদির সরকারের ছেলে আমজাদ সরকারের পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। আমজাদ সরকার ও তার ছেলেরা বিভিন্ন সময় লুৎফর রহমানের কাছে চাঁদা দাবি করে আসে। চাঁদা দিতে অস্বাকীর করায় আমজাদ ও তার ছেলেরা লুৎফর রহমান ও তার পরিবারকে নানা ভয়ভীতি ও আর্থিকভাবে ক্ষতিসাধন করার হুমকি দেয়। শনিবার দুপুরে কাঠালিয়াপাড়া এলাকার সকিনা বাড়ির সামনে লুৎফর রহমান তার জমিতে মাপঝোপের কাজ করে। এসময় আমজাদের নেতৃত্বে তার ছেলে রাকিব ও রায়হানসহ অজ্ঞাত আরো ৪-৫ জন লোক লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে জমি মাপের কাজে বাধা দেয়। পর তারা লুৎফর রহমানের কাছে পুনরায় ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় তারা লুৎফর রহমান ও আমার ছেলে ইব্রাহিমকে গালমন্দ করে। একপর্যায়ে তারা পিতা ছেলেও ওপর চড়াও হয়ে হামলা চালায়। হামলাকারী পিতা ও পুত্রকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে। এসময় পিতা পুত্রের চিৎকারে এলাকার লোকজন চলে আসলে হামলাকারীরা আমাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে লোকজন আহত অবস্থায় পিতা ও পুত্রকে উদ্ধার সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে আহত লেদার ব্যবসায়ী লুৎফর রহমান বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত আমজাদ সরকার বলেন, চাঁদা দাবি বিষয়টি মিথ্যা। তাদের সঙ্গে আমাদের পূর্ব শত্রæতা রয়েছে। এ নিয়ে আমাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, পিতা পুত্রের ওপর হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয় হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD