শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

সোনারগাঁওয়ে মাদক সেবনে বাধাঁ দেওয়ায় কৃষককে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক সেবনে বাধা দেওয়ায় এক কৃষককে পিটিয়ে মারাত্বকভাবে জখম করেছে মাদক সেবনকারীরা। আহত কৃষক মতিন (৩৮) কে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার দুপুরে আহত কৃষকের স্ত্রী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার সনমান্দি ইউনিয়নের বাউইলা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের পূর্ব সনমান্দি এলাকার কৃষক মতিন তার বাড়ির সামনে একটি জমিতে কৃষিকাজ করে। মতিনের কৃষি জমি লাউ খেতে প্রায় সময়েই ওই এলাকারই মাদক ব্যবসায়ী ও সেবনকারী আয়নাল হক ও ফজলুল হক তার সাঙ্গপাঙ্গ নিয়ে ইয়াবা সেবন করে। এতে কৃষক মতিন মাদক সেবনে বাধাঁ দেয়। এ নিয়ে কৃষক মতিনের সাথে মাদক সেবনকারীদের বিরোধ চলে আসছে। প্রায় মাদক সেবনকারীরা কৃষক মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। এর জের ধরেই গত ২৪ আগষ্ট বুধবার রাত ৮ টার দিকে সনমান্দির বাউইলা পুকুরপাড় এলাকায় একটি চায়ের দোকানে চার পান করছিল। এ সময় মাদকসেবনকারী আয়নাল ও ফজলুল কৃষক মতিনকে ওই দোকান থেকে পার্শ্ববর্তী স্থানে ডিকে নিয়ে পূর্বপরিকল্পিতভাবে কৃষক মতিনের ওপর হামলা চালায়। তারা লোহার এঙ্গেল ও কাঠের বাটাম দিয়ে মতিনকে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে। আহত মতিন চিৎকার করে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারী মাদক সেবনকারীরা হুমকি দমকি দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে আহত কৃষকের স্ত্রী রীমা আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করে।

আহত কৃষক মতিনের স্ত্রী রীমা আক্তার জানান, তার স্বামী একজন সাধারণ কৃষক। কৃষিকাজ করে তাদের জীবন নির্বাহ করে। এ বছর বাড়ির পাশে কৃষিজমিতে লাউ চাষ করে। তার স্বামী দিনে বেশীর ভাগ সময়েই জমিকে কাজ করে। জমির লাউ খেতে ওই এলাকারই মাদক ব্যবসায়ী ও সেবনকারী আয়নাল হক ও তার ভাই ফজলুল হক তাদের সাঙ্গপাঙ্গ মাদকসেবনকারীদের নিয়ে মাদক সেবন করে। এতে আমার স্বামী বাধাঁ দিলে তারা আমার ছেলে ইমন (৮)কে ও আমার স্বামীকে প্রাণনাশের হুমকি দেয়। গত বুধবার তারা আমার স্বামীকে অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্বকভাবে আহত করে।

এলাকাবাসী জানান, আয়নাল হক ও ফজলুল হক তারা দুই ভাই এলাকায় মাদক ব্যবসা ও সেবন করে আসছে অনেক দিন ধরে। কেউ বাধা দিয়ে মারধর ও প্রাণ নাশের হুমকি দেয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধীক মাদক মামলা রয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, কৃষকের ওপর হামলার ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD