বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
নোয়াগাঁওয়ে স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষে এরফান হোসেন দীপের গণ সংযোগ কান্দারগাঁও সপ্রাবি’র জাতীয় শিক্ষাপদক প্রতিযোগিতা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে চাঁদাবাজ গ্রেফতার সোনারগাঁওয়ে ইউপি সদস্যকে অপহরণ করে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা সোনারগাঁওয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রী হত্যার অভিযোগে ঘাতক স্বামী গ্রেপ্তার যুগান্তর এর ২ যুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা  সোনারগাঁওয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ডেন্টাল ইউনিটের উদ্বোধন সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যার ঘটনায় মামলা সন্তানদের সামনে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক নিয়মিত সাব রেজিষ্ট্রারের দাবিতে দলিল লেখকদের কর্মবিরতি ও বিক্ষোভ

সোনারগাঁওয়ে পুলিশ পাহারায় প্রবাসীর বাড়িতে হামলা ও লুটপাট, নারী শিশুসহ আহত ৬

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশ পাহারায় বিদেশ ফেরত প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে সন্ত্রাসীরা। হামলায় নারী শিশুসহ ৬ জন আহত হয়। শনিবার রাতে উপজেলা সম্ভুপুরা ইউনিয়নের চরকিশারগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের নারায়ণগঞ্জ ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এলাকার ইরাক প্রবাসী আওলাদ শেখের বাড়িতে শনিবার রাতে পূর্ব শত্রæতার জেরে স্থানীয় সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। এসময় তাদের বাধা দিতে গেলে আওলাদ ও তার পরিবারের সদস্যদের মারধর করে সন্ত্রাসীরা। হামলায় আওলাদ শেখ, আব্দুর রব মিয়া, মো. শহীদ, আওলাদের স্ত্রী কলি বেগম, শহীদের স্ত্রী ও চার বছরের শিশু আহত হয়।

আওলাদ শেখের ভাই হারুন অর রশিদ জানান, আওলাদ গত ২০ দিন আগে ইরাক থেকে বাড়িতে আসে। সে বিগত সাত বছর ইরাকে ছিল। এর আগে দেশে থাকার সময় তার দুটো রাজনৈতিক মামলা ছিল। পরবর্তীতে সে দেশে আসার সাথে সাথে আদালতে আত্মসমর্পণ করে জামিন নেয়। নাসির মেম্বার পূর্ব শত্রুতার জেরে শনিবার রাতে পুলিশের পাহারায় প্রায় অর্ধশত সন্ত্রাসী নিয়ে আমার ভাইয়ের বাড়িতে হামলা চালায়। তারা ঘরে টাকা স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। হামলাকারীরা আমার ভাইকে ও তার পরিবারের ৬ জনকে ব্যাপক মারধর করে।

তিনি আরও জানান, নাসিরউদ্দিন মেম্বারের সাথে আমাদের রাজনৈতিক মতবিরোধ ছিল। বর্তমানে টাকা ও সন্ত্রাসীদের জোরে তিনি পুরো এলাকা জিম্মি করে রেখেছেন। স্থানীয় পুলিশ ফাঁড়িতেও তিনি নিয়মিত টাকা দেয়।

অভিযুক্ত সাবেক ইউপি সদস্য নাসিরউদ্দিন জানান, পুলিশ মামুন নামের এক ফেরারি আসামী ধরতে গিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে লোকজন গিয়ে দেখতে পান পুলিশের সঙ্গে ঘটনা। পুলিশ সহযোগিতা চাইলে আমার লোকজন ঘর থেকে ওই আসামিকে বের করতে গিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD