বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

সোনারগাঁওয়ে মেঘনা নদীতে অবৈধ মাছের ঘের উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীর বিভিন্ন স্থানে অবৈধ মাছের ঘের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার দুপুর থেকে বিকেলে ৫টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। নারায়ণগঞ্জের নৌ পুলিশ সুপার মিনা মাহমুদের নেতৃত্বে সদর নৌ থানা, বৈদ্যরবাজার, খাককান্দা, গজারিয়া ও সোনারগাঁসহ ৫টি নৌ ফাঁড়ির সহযোগিতায় মেঘনা নদীতে ২০টি অবৈধ মাছের ঘের উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে ৫টি স্পীড বোটে ও নৌ পুলিশের ৩০জন সদস্য অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার হেলালউদ্দিন ও অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ও সোনারগাঁও উপজেলা মৎস কর্মকর্তা জেসমিন আক্তার।
পুলিশ সুপার মিনা মাহমুদা জানান, নদীতে অবৈধ সকল ঘের উচ্ছেদ করা হবে। যারা এ সকল নদীতে ঘের নির্মান করেছে তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হবে। অবৈধ ঘের উচ্ছেদ অভিযান অভ্যাহত থাকবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD