রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার সোনারগাঁওয়ে প্রাইমারী স্কুলের পরিত্যাক্ত ভবন ভাঙতে শিক্ষা কর্মকর্তার বাঁধা সোনারগাঁও ইউএনও কার্যালয়ের অফিস সহকারী আবুল কালাম আজাদের ইন্তেকাল

সোনারগাঁওয়ে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার বেলা ১১ টায় পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ মেলার উদ্বোধন করা হয়। পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে আয়োজিত মেলায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের নারায়ণগঞ্জের উপ-পরিচালক (উপ-সচিব) মৌরিন করিম।

 

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও  পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সালেহা নূর, সোনারগাঁও থানার পরিদর্শক (অপারেশন) মো. সাইফুল ইসলাম, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা। এসময় অতিথিরা মেলায় আগতদের সর্বজনীন পেনশন নিয়ে উদ্বুদ্ধকরণ বক্তব্য প্রদান করেন।

স্থানীয় সরকার বিভাগের নারায়ণগঞ্জের উপ-পরিচালক(উপ-সচিব) মৌরিন করিম বলেন, সর্বজনীন পেনশন সরকারের উল্লেখযোগ্য ভালো কাজের একটি প্রকল্প। একজন বয়স্ক নারী পুরুষের নির্ভরতার জায়গা তৈরি হবে। অনেক ধনী ব্যাক্তিদের শেষ বয়সে সন্তানরা তাদের বাবা মাকে ভরণ পোষন করে না। এ সর্বজনীন পেনশন সামাজিক ও আর্থিক নিরাপত্তা দিবে। শেষ বয়সের মানুষের একজন সন্তানের সমতুল্য কাজে আসবে।

পরে সর্বজনীন পেনশন মেলা উদ্বোধন শেষে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সন্ত্রাস, জঙ্গীবাদ ও কিশোর গ্যাং প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

অনুৃষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ ও এ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকাবাসী, সুশিল সমাজের নেতৃবৃন্দ ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD