শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

জামপুরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

 

নিজস্ব প্রতিবেদক,  জামপুর,  সোনারগাঁও নিউজ : 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী ওই পরিবারের ১ নারীকে শ্লীলতাহানি করে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরবাগ এলাকায় মনির হোসেনের সঙ্গে পারিবারিক বিষয়াদি নিয়ে একই এলাকার  মো. শাহজালালের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে সোমবার সন্ধায় শাহজালালের নেতৃত্বে আনোয়ার, সাইফুল ইসলাম, হালিমাসহ ১০-১২জনের একটি দল দা, ছেনদা, লোহার রডসহ দেশীয় অস্ত্র সাজে সজ্জিত হয়ে মনিরের বাড়িতে হামলা চালায়। এসময় মনির হোসেন বাধা দিতে গেলে হামলাকারীরা  ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে মনিরের স্ত্রী সাদিয়া ও ভাইয়ের স্ত্রী সুমি আক্তার এগিয়ে এলে তাদেরও কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এছাড়াও সুমি আক্তারকে শ্লীলতাহানি করে একটি স্বর্ণের চেইন ও ১ জোড়া কানের দুল ছিনিয়ে নিয়ে যায়।

আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে রাতেই সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মনিরের বড় ভাই মো. শরিফ বাদী হয়ে মঙ্গলবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বাদী শরিফ জানান, হামলাকারীরা এলাকায় দাঙ্গাবাজ,  উৎশৃংখল ও সন্ত্রাসী প্রকৃতির। তারা প্রায় আমাদের পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে বিভিন্ন প্রকার হুমকিসহ প্রাণনাশেরও হুমকি দেয়। এ নিয়ে তাদের সঙ্গে বিরোধ চলে। সোমবার তারা আমাদের পরিবারের ওপর হামলা চালিয়ে আমাদের পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করে।

অভিযুক্ত শাহজালালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD