শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

অবরোধের ৩য় দিনেও সহস্রাধিক কর্মী নিয়ে এরফান হোসেন দীপের অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
বিএনপি জামায়েতের আহবানে অবরোধের ৩ য় দিনে নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থান কর্মসূচি ও শান্তি মিছিল বের করে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নারায়ণগঞ্জ -৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এরফান হোসেন দীপ।
তিনি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত
ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সহস্রাধিক নেতাকর্মীদের নিয়ে এই অবস্থান কর্মসূচি পালন করে। পরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে শুরু করে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বেশ কিছু স্থান জুড়ে শাম্তি মিছিল বের করে। এর আগে অবরোধের  ২ দিন উপজেলার ভিন্ন ভিন্ন স্থানে এরফান হোসেন দীপের উদ্যোগে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এ কর্মসুচিতে এরফান হোসেন দীপ বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে নিয়ে গেছে মানুষ এখনো এই ধারাতেই থাকতে চায়। মানুষ আর পেছনে ফেরত যেতে চায় না। এভাবে অবরোধ  চলতে থাকলে আবারও জিনিসপত্রের দাম বেড়ে যাবে। মানুষ চায় শান্তিতে থাকতে। রুটি রোজগার করে বসবাস করতে। এই হরতাল অবরোধ মানুষ আর চায় না। বিএনপির প্রতি আমার বার্তা থাকবে আপনারা বাস্তবতা বোঝার চেষ্টা করেন। জনগণ আপনাদের প্রত্যাখান করেছে। দেশের স্বার্থে আপনারা এই সহিংস পথ থেকে সরে আসেন।
এরফান হোসেন দীপ আরো বলেন, মানুষ এখন আগের চেয়ে অনেক সচেতন। বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে নিরপরাধ মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে। ২০১৪ ও ২০১৮ সালে  বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা, মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে  আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠন নেত্রীবৃন্দ নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।
এসময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মোহম্মদ শাহ আলম মিয়া, জেলা আওয়ামী লীগ নেতা  মোঃ নজরুল ইসলাম, সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগ নেতা আব্দুল রউফ মিয়া,  মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য  মোঃ আনোয়ার হোসেন,  আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তাইজুল ইসলাম, সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ সাইফুল ইসলাম বাবু, জেলা কৃষক লীগ নেতা আব্দুল সালাম সেলিম, জেলা ছাত্রলীগ নেতা কবির হোসেন প্রধান, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, আবির হোসেন, আলী হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের উপজেলা সভাপতি নাহিদুল ইসলাম খোকন , রাসেল আহমেদ, মোঃজহিরুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD