সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ  সাংবাদিক শাহাদাত হোসেন রতনের শ্বাশুড়ির ইন্তেকাল সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সোনারগাঁওয়ে অস্বচ্ছল পরিবারের মাঝে  নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ

কাচঁপুরে অবরোধের সমর্থনে টায়ার জ্বালিয়ে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের পিকেটিং

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:

বিএনপির ডাকে টানা ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিনে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ করে পিকেটিং করেছে জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। 

মঙ্গলবার সকালে উপজেলার  দুপুরে কাঁচপুর এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল অবরোধের সমর্থনে নেতাকর্মীদের নিয়ে পিকেটিং করেছে। তারা কাঁচপুর বিসিকের সামনে এ পিকেটিং করেন। নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু ও সোনারগাঁও উপজেলা ছাত্রদলের আহবায়ক জাকারিয়া ভূঁইয়ার নেতৃত্বে এ মিছিল ও পিকেটিং হয়। এসময় মিছিল থেকে কয়েকটি যানবাহনে ঢিল ছুড়ে নেতাকর্মীরা। সড়কে দুটি টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এসময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে  পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে তাদের ধাওয়া করে মহাসড়ক থেকে সড়িয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু বলেন, একদফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত ২৮অক্টোবরের মহাসমাবেশে হামলা,  নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের  প্রতিবাদে টানা তিনদিনের কর্মসূচি সফল করতে নেতাকর্মীরা মাঠে রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( খ- অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান,  কাঁচপুরে বিচ্ছিন্নভাবে ১০-১৫ জনের বিএনপি লোক এসে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করেছে। পরে পুলিশ গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD