শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

দুই ভাইকে হত্যাকান্ডের পর হত্যার জড়িতদের বাড়িতে আগুন

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২ ভাইকে হত্যাকান্ডের পর বিক্ষুদ্ধ স্বজন ও এলাকাবাসী রোববার রাত সাড়ে ৯টার দিকে হত্যাকান্ডে জড়িতদের বাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে করে তাদের ২টি বসত ঘরসহ ১০টি ভাড়া দেওয়া কক্ষ পুড়ে যাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়ার দুই নম্বর ওয়ার্ডের মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সানী, শফিকুল ইসলাম রনিকে কুপিয়ে হত্যার ঘটনায় রোববার সন্ধ্যার পর থেকে স্বজন ও এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা তালাবন্ধ ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে করে নিহতের চাচা মহিউদ্দিনের ঘর বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। তাছাড়া পাশ্ববর্তী গাছপালাও পুড়ে যায়। আগুনে বাড়িঘরের আসবাবপত্রসহ মূল্যবান জিনিস পত্র পুড়ে ভূষ্মিভূত হয়ে যায়। বাড়িঘরে আগুন ধরিয়ে দেওয়ার খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ রোববার রাত ১০টার দিকে ঘটনাস্থলে আসেন। পুলিশ আসার আগেই বাড়িঘর আগুরে পুড়ে ছাই হয়ে যায়।

এলাকাবাসী সোনারগাঁও নিউজকে জানায়, দুটি হত্যাকান্ডের বিষয়ে পুলিশের কড়া নজরধারী থাকা দরকার ছিল। হত্যকান্ডের পর পুলিশ ঘটনাস্থলে আসলেও পরবর্তীতে তারা চলে যায়। এমন সুযোগে নিহতদের বিক্ষুদ্ধ স্বজনরা অভিযুক্তদের বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়। পুলিশের সচেতনার অভাবে বিক্ষুদ্ধরা আগুন দেওয়া ঘটনা ঘটিয়েছে।

কাঁচপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাসান খাঁন সোনারগাঁও নিউজকে বলেন, হত্যাকান্ডের পর ঘটনাস্থল থেকে বাড়ি চলে যাওয়ার পর জানতে পারি রাত সাড়ে ৯ টার দিকে আগুন দিয়ে সবকিছু জ্বালিয়ে দেওয়া হয়েছে। পরে বিদ্যুৎ অফিস ও তিতাস গ্যাস অফিসে খবর দিয়ে বিদ্যুৎ ও গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD