মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ  সাংবাদিক শাহাদাত হোসেন রতনের শ্বাশুড়ির ইন্তেকাল

বাংলাদেশ – ভারত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের  কমিটি গঠন 

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ : 
বাংলাদেশ – ভারত দুই বাংলার সাহিত্য ও সাংস্কৃতিক মেলবন্ধনে দুই বাংলার লেখক,কবি, সাহিত্যিক এবং সংস্কৃতি কর্মীদের সমন্বয়ে ” বাংলাদেশ – ভারত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ” নামে একটি কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার সন্ধায় সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের প্রথম গেইট সংলগ্ন পানাম টুরিস্ট পার্কে অনুষ্ঠিত বাংলাদেশ ভারত সাহিত্য ও সাংস্কৃতিক উৎসবে এ কমিটি ঘোষণা দেয়া হয়।
কমিটিতে দুই বাংলার কবি, লেখক, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা স্থান পায়৷ কমিটিতে রয়েছেন সভাপতি পদে ভারতের লেখক ও গবেষক ড. অমিত চট্টোপাধ্যায়, সহ সভাপতি বাংলাদেশের সম্পাদক ও গবেষক  মোহাম্মদ আব্দুল হামিদ, ছড়াকার ও সাংবাদিক আলম হোসেন, কবি ও সংগঠক ডা: সুদর্শন রায় ( ভারত), সাধারণ সম্পাদক ছড়াকার ও গীতিকার  এইচ এস সরোয়ারদী, যুগ্ম সম্পাদক কবি ও লেখক অরূপ কুমার ( ভারত),  সাংবাদিক ও সম্পাদক হাসান মাহমুদ রিপন,  কবি ও সংগঠক তারাপদ বিশুই ( ভারত), সাংগঠনিক সম্পাদক কবি শরীফ হোসেন সেলিম, সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ও  সংগঠক মো. সাইদুর রহমান, কবি ও সংগঠক  লিটন পল্লী,  অর্থ সম্পাদক কবি ও সমাজ সেবক সনজিত কুমার রায়, সহ অর্থ সম্পাদক সমাজ সেবক দুলাল মিয়া, সাহিত্য সম্পাদক কবি ও আইবজীবি অনামিকা চৌধুরী,  সহ সাহিত্য সম্পাদক  সঙ্গীত শিল্পী বনানী সরকার ( ভারত), আন্তর্জাতিক সম্পাদক কবি মন্টু দাস ( ভারত), সহ আন্তর্জাতিক সম্পাদক সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, প্রকাশনা সম্পাদক প্রকাশক ও কবি আহমেদ মুনীর, সহ প্রকাশনা সম্পাদক লেখক সোমা চট্টোপাধ্যায় ( ভারত),  সাংস্কৃতিক সম্পাদক সঙ্গীত শিল্পী মৌসুমি দাস ( ভারত), সহ সাংস্কৃতিক সম্পাদক টেলিভিশন ও বেতার সঙ্গীত শিল্পী স্নিগ্ধা রিতা রায়, সঙ্গীত শিল্পী মনির প্রবাসী,  কবি শাহানাজ পারভীন শান্তা, প্রচার সম্পাদক  গবেষক ও চিত্র শিল্পী অহীন্দ্র দাস ( ভারত), সহ প্রচার সম্পাদক কবি ও প্রকাশক আসাদুল্লাহ মুক্তা ও সদস্য আবৃত্তি শিল্পী জয়শ্রী সিনহা ( ভারত),  সঙ্গীত শিল্পী সীমা দে ( ভারত),  সঙ্গীত শিল্পী মো. রজব আলী, কন্ঠ শিল্পী মো. রুস্তম আলী।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD