শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

সোনারগাঁওয়ে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জি. মাসুম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিটি পরিবারকে নগদ ১ শ’ টাকা করে প্রদান করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল, পোলাও চাল, ডাল, চিনি, সেমাই, গুড়ো দুধ, আলু, তেল ও লবন।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজেই উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

ঈদ সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, সাহাবউদ্দিন প্রধান, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের আহবায়ক তাইজুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনাকালে আমি আমার নিজস্ব অর্থায়নে প্রায় ৪০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পর্যাক্রমে পৌঁছে দিয়েছি। প্রতি ঈদেই আমি অসহায় মানুষদের পাশে দাড়াতে চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় আজ সাড়ে চার হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলাম। ইনশাল্লাহ মহান আল্লাহপাক যতদিন আমাকে সামর্থ দিবেন আমার এ কার্যক্রম চালিয়ে যাবো।

ইঞ্জিনিয়ার মাসুম আরো বলেন, অসহায়দের পাশে দাঁড়ানোর মতো এইক্ষুদ্র প্রয়াস আমার নিজস্ব অর্থায়নে হলেও প্রধানমন্ত্রীর নির্দেশ ও আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করাই আমার মূল উদ্দেশ্য, যতদিন বেঁচে থাকবো আমি অসহায়দের পাশে থাকতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD