সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জ্যোতিবসুর পৈত্রিক বাড়ি ‘বারদী পর্যটন কেন্দ্র’ উদ্বোধন সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত  ছুটির দিনে জমে উঠেছে কারুশিল্প মেলা ও লোকজ উৎসব সোনারগাঁওয়ে আওয়ামীলীগের কর্মী সম্মেলনে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত ৩০ বারদীতে এনজিও কর্মকর্তার নগদ টাকা মোবাইল ছিনতাই চীনা নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় আরো ৪ ডাকাত গ্রেপ্তার সোনারগাঁওয়ে চাইনিজ নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় এক ডাকাত গ্রেপ্তার জামপুরে ব্যবসায়ী নিখোঁজ

সোনারগাঁওয়ে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জি. মাসুম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিটি পরিবারকে নগদ ১ শ’ টাকা করে প্রদান করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল, পোলাও চাল, ডাল, চিনি, সেমাই, গুড়ো দুধ, আলু, তেল ও লবন।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজেই উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

ঈদ সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, সাহাবউদ্দিন প্রধান, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের আহবায়ক তাইজুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনাকালে আমি আমার নিজস্ব অর্থায়নে প্রায় ৪০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পর্যাক্রমে পৌঁছে দিয়েছি। প্রতি ঈদেই আমি অসহায় মানুষদের পাশে দাড়াতে চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় আজ সাড়ে চার হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলাম। ইনশাল্লাহ মহান আল্লাহপাক যতদিন আমাকে সামর্থ দিবেন আমার এ কার্যক্রম চালিয়ে যাবো।

ইঞ্জিনিয়ার মাসুম আরো বলেন, অসহায়দের পাশে দাঁড়ানোর মতো এইক্ষুদ্র প্রয়াস আমার নিজস্ব অর্থায়নে হলেও প্রধানমন্ত্রীর নির্দেশ ও আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করাই আমার মূল উদ্দেশ্য, যতদিন বেঁচে থাকবো আমি অসহায়দের পাশে থাকতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD