শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় সোনারগাঁওয়ের এক ব্যবসায়ী নিহত সোনারগাঁওয়ে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন সোনারগাঁওয়ে ‘ভাবসাধকদের চর্যাপদের গানের পুনর্জাগরন প্রসঙ্গ’ শীর্ষক সেমিনার ও চর্যাগানের আসর অনুষ্ঠিত হাইকোর্টের আদেশে প্রার্থীতা ফিরে পেলেন যুবলীগের সভাপতিসহ দুই প্রার্থী সোনারগাঁওয়ে কমলা রানী ও সাগর দিঘি কিসসা পালার আসর অনুষ্ঠিত সোনারগাঁওয়ে অপহরণ ও হত্যা চেষ্টা মামলা প্রধান আসামী গ্রেপ্তার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল সোনারগাঁওয়ে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত  সোনারগাঁওয়ে কৃষি জমিতে বালু ভরাট বন্ধের দাবিতে বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা

কাঁচপুরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্যসহ আহত ১০

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্যসহ ১০ জন আহত করেছে।

শুক্রবার দুপুরে মাছ চাষের পুকুর লিজ নেওয়াকে কেন্দ্র করে তাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা বাদি হয়ে শুক্রবার বিকেলে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় স্থানীয় হাবিবুর রহমানের কাছ থেকে দুই বছর মেয়াদে পুকুর লিজ নিয়ে সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তার ভাই জিয়াউর রহমান মাছ চাষ করছেন। শুক্রবার দুপুরে দেশীয় অস্ত্র লাঠিসোঠা, দা, টেঁটা, রামদা, হকিস্টিক ও চাপাতি নিয়ে ওই এলাকার রাজিবের নেতৃত্বে পুকুর বালু ভরাট শুরু করে। এ বিষটি জানতে চাইলে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে রাজিব, নাজমুল হক, নবী হোসেন, আব্দুল মজিদ, সাদেক, শাহিন মিয়া, মাপ্পা মিয়া, আপন ও লোকমান তাদের উপর অতর্কিত হামলা করে। হামলায় সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা, বাদশা মিয়া, মিনারা বেগম,জিয়াউর রহমান, তানভীরসহ ১০ জন আহত হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বাদশা মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা বলেন, রাজিব আমাদের লিজকৃত পুকুরে কোন নোটিশ ছাড়াই বালু ভরাট শুরু করে। এতে করে আমাদের মাছ মরে যাচ্ছে। এ বিষটি জানতে চাওয়ায় আমাদের ওপর হামলা করে ১০জনকে আহত করে।

অভিযুক্ত রাজিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কয়েক দফায় তাদেরকে মাছ সরিয়ে নেওয়ার কথা বললেও তারা শুনেনি। তবে তর্ক বিতর্কের জেরে উভয় পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটে। এতে আমাদের লোকজন আহত হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD