শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

জামপুরে উধর্ব মুখী সম্প্রসারণ স্কুলের ভিত্তি প্রস্তর স্হাপন ও ৪তলা ভবনের উদ্বোধন করলেন এমপি খোকা

 

মনির হোসেন,  জামপুর থেকে ঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  জামপুর ইউনিয়নের মহজমপুর উচ্চ বিদ্যালয়ের উধর্ব মুখী সম্প্রসারণ স্কুলের ভবনের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ- ৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শনিবার দুপুরে মহজমপুর উচ্চ বিদ্যালয়ের উধর্ব মুখী সম্প্রসারণ,১তলা ভবন থেকে ৩য় তলা ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন ও ৪তলা ভবনের মোট ১কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে দুইটি ভবনের উদ্বোধন করা হয়েছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামিলীগের আহবায়ক ও সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য ও জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব মো.লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া। সার্বিক পরিচালনায় ছিলেন উক্ত মহজমপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.শাহাজদ্দিন মিয়া।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,মহজমপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষকগন,জামপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা সদস্যগন। আরো উপস্থিত ছিলেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু,আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল সিকদার, শফিকুল ইসলাম, মনির হোসেন মেম্বার, সাইফুল ইসলামসহ ছাত্র  ছাত্রী ও অভিভাবকগন।

প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা এমপি বলেন,সোনারগাঁওয়ে উন্নয়নে হাত বাড়িয়ে দিয়েছি এবং কিছু স্কুলের উন্নয়ন কাজ বাকি রহিয়াছে সেই কাজগুলোও প্রক্রিয়াদ্বীন রহিয়াছে।

এই স্কুলের কোমলমতি শিক্ষাথীদের উদ্দেশ্য লিয়াকত হোসেন খোকা এমপি বলেন তোমরা আমার আদরের ভাগিনা ভাগ্নি তোমারা এই স্কুল থেকে পড়া লেখা করা বড় বড় জায়গায় প্রতিষ্ঠিত হবে তার আগে তোমাদের মা – বাবার শ্রদ্ধা করতে হবে তাদের দীর্ঘ পারিশ্রমিকের টাকা দিয়ে তোমাদের স্কুল কলেজে ভর্তি করে বড় কিছু হওয়ার স্বপ্ন বাস্তবায়নের তোমাদের পিছনে কোন কিছু করতে কার্পণ্য করে না তাদের এই মনে কোন দিন কষ্ট দিবে না তাদের দোয়ার তোমাদের ভবিষ্যতকে আরো উজ্জলিত করবে ।

 

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD