মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ 

মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভা ও জনপ্রতিনিধিদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আওয়ামীলীগের কর্মীসভা ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শনিবার  বিকেলে সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া কাচারীমাঠে আওয়ামীলীগের কর্মীসভা ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংর্বধনা অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। এর আগে ইউনিয়নের ৮টি ওয়ার্ডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কর্মীসভায় মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাপ হোসেন সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল-কায়সার , প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান,  সোনারগাঁও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগ নেতা তান্নাহ হোসেন, সানজিদ হাসনাত , মারুফ মিনহাজ প্রমুখ। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে নির্বাচিত মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সংর্বধনা দেয়া হয়।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD