শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শান্তিপূর্ন ভোটে আবু নাইম ইকবাল জয়ী

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সদস্য পদে শান্তিপূর্ণ ভোটে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল তালা প্রতীক নিয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। মোট ১৩২ ভোটের মধ্যে তিনি পেয়েছেন ৮৩ ভোট। তার প্রতিদ্বন্ধী সোনারগাঁও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম হাতি প্রতিকে পেয়েছেন ৪৯ ভোট।

এদিকে সংরক্ষিত আসনে মহিলা সদস্য সীমা রানী শীলা টেবিল ঘড়ি প্রতিকে পেয়েছেন ৮৩ ভোট। এছাড়াও অ্যাডভোকেট নুরজাহান বই প্রতীকে পেয়েছেন ২৩ ভোট, শাহিদা মোশারফ দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৬ ভোট।

সোমবার সকাল ৯টা থেকে ২ টা পর্যন্ত ইভিএমে একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও গঙ্গাবাসি ও রামচন্দ্র ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD