শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার সোনারগাঁওয়ে প্রাইমারী স্কুলের পরিত্যাক্ত ভবন ভাঙতে শিক্ষা কর্মকর্তার বাঁধা সোনারগাঁও ইউএনও কার্যালয়ের অফিস সহকারী আবুল কালাম আজাদের ইন্তেকাল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুই বাড়িতে ডাকাতি, আহত ৬ 

সোনারগাঁওয়ের সেই ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের হোসেনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা ইব্রাহিম খলিলউল্ল্যাহকে অবশেষে বদলি করা হয়েছে। তাকে হোসেনপুর ইউনিয়ন ভূমি কার্যালয় থেকে জামপুর ইউনিয়ন ভূমি কার্যালয়ে বদলি করা হয়। পাশাপাশি জামপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. হাবিবুর রহমান মুন্সিকে হোসেনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এ কর্মকর্তার ঘুষ দাবি সহ নানা অনিযম ও দুনীর্তির অভিয়োগ নিয়ে সোনারগাঁও নিউজ সহ বিভিন্ন অনলাইল পোর্টাল ও জাতীয় দৈনিকে  প্রতিবেদন প্রকাশিত হয়। সেই প্রতিবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক কার্যালয়ে টনক নড়ে।  ভূমি কর্তকর্তা ইব্রাহিম খলিলউল্ল্যাহকে এ কর্মস্থল থেকে বদলি করা হয়। বদলির আদেশে জেলা প্রশাসক জনস্বার্থে এ আদেশ জারি করা হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়াও উভয় কর্মকর্তাদের আগামী ১৬ নভেম্বর নিজ নিজ কর্মস্থল থেকে অবমুক্ত হয়ে নতুন কর্মস্থলে যোগদান করার আদেশ দেওয়া হয়। অন্যথায় ১৬ নভেম্বর তাৎক্ষনিক অবমুক্ত হিসেবে গন্য হবেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের আদেশটি ভূমি মন্ত্রনালয়ের সচিবসহ ১০জনকে অনুলিপি দেওয়া হয়।
উল্লেখ্য সোনারগাঁওয়ে অবস্থিত মেঘনা গ্রæপ অব ইন্ড্রাষ্ট্রিজের সিনিয়র ম্যানেজার (ল্যান্ড)আবু মূছা চৌধুরী হোসেনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা ইব্রাহিম খলিল উল্ল্যাহর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও ঘুষ দাবি তুলে ধরে গত ২৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বরাবর অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে গত ১০ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের জুডিশিয়াল মুন্সিখানা শাখার সিনিয়র সহকারী কমিশনার আরাফাত মোহাম্মদ নোমান এ অভিযোগের তদন্ত করেন। তার সঙ্গে ছিলেন সোনারগাঁ সহকারী কমিশার (ভূমি) মো. ইব্রাহিম।

মেঘনা গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রিজের সিনিয়র ম্যানেজার (ল্যান্ড)আবু মূছা চৌধুরী বলেন, দূর্নীতিবাজ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগের তদন্তে দোষী প্রমাণিত হওয়ায় তাকে বর্তমান কর্মস্থল থেকে বদলি করা হয়েছে।

সোনারগাঁও সহকারী কমিশার (ভূমি) মো. ইব্রাহিম সোনারগাঁও নিউজকে জানান, হোসেনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা ইব্রাহিম খলিল উল্লাহর বিরুদ্ধে জেলা প্রশাসকের কার্যালয় থেকে তদন্ত হয়েছিল। তবে তাকে জনস্বার্থে বদলি করা হয়েছে। অভিযোগের সঙ্গে তার বদলির কোন সংশ্লিষ্টতা নেই।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD