রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

সোনারগাঁওয়ে ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত এতিমখানার শিশুদের মাঝে ৩৬ লাখ টাকা অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ  ঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ১০টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় সমাজসেবা অধিদপ্তরের আওতাধীনে উপজেলা সমাজ সেবা ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত এতিমখানার শিশুদের মাঝে ৩৬ লাখ ৮৪ হাজার টাকার অনুদানে চেক প্রদান করা হয়েছে।
 মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলা ভবনে
জাতীয় সমাজকল্যাণ পরিষদ মন্ত্রনালয় থেকে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ৩০৭শ’জন শিশুদের মাঝে দ্বিতীয় দ্বাপে ৩৬ লাখ ৮৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়। প্রথম ধাপে ৩০২শ’ জন এতিমখানা নিবাসীদের ৩৬ লাখ ২৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছিল। ২০২১–২০২২ অর্থ বছরে মোট ৭৩ লাখ ৮ হাজার টাকার চেক প্রদান করা হয়।
চেক বিতরণ করেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য,প্রেসিডিয়াম সদস্য (ঢাকা বিভাগ) জাতীয় পাটির ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান  এড.সামসুল ইসলাম ভূইয়া,সোনারগাঁও উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিবা সুলতানা,সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন লায়ম মাহবুবুর রহমান বাবুল,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল প্রমূখ। আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা সমাজসেবার উচ্চমান সহকারী মো.করিম সরকার,সোনারগাঁও উপজেলা জাতীয় পাটির নেতা মো.ফজলুল হক মাষ্টার,অফিস সহকারী মো.সোলাইমান মিয়া,এবং বিভিন্ন ইউনিয়নের এতিমখানার শিক্ষকগন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.
© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD