বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে ফুট ওভার ব্রীজ হকার মুক্ত করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁওয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধংস আদমপুর স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  সোনারগাঁওয়ে পারভেজ হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজন গ্রেপ্তার জামপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ কাঁচপুরে দুই ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা, সোনারগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবসে  আলোচনা ও র‌্যালি সোনারগাঁওয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ সোনারগাঁওয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁওয়ে পুত্রবধুর চাপাতির আঘাতে শ্বশুর জখম

মোগরাপাড়ায় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়নের
গরীব ও অস্বচ্ছল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ ও হাবিবপুর এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৩ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।
সংক্ষিপ্ত বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পুরো সোনারগাঁওয়ের অসহায় মানুষের পাশে থাকার অংশ হিসেবেই এ সকল ঈদ সামগ্রী বিতরণ।
তিনি বলেন, ঈদের আনন্দ অসহায় ও দুস্থ মানুষের সাথে ভাগাভাগি করার জন্য এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়,বিগত বছরের ন্যায় এবার ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু তার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ধারাবাহিকভাবে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি আরও বলেন প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বের ফলে আজ আমরা ডিজিটাল বাংলাদেশ গড়তে সক্ষম হয়েছি,এখন স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে আমরা আরো একধাপ এগিয়ে গেলাম, তিনি সবার সুস্থ কামনা করে এবং সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।
উপহার সামগ্রীর মাঝে ছিলো পোলাও চাল, তেল,চিনি, সেমাইসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিস।
ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইউপি সদস্য শিপন সরকার, আওয়ামী লীগ নেতা শাহীন খন্দকার, পলীন খন্দকার, যুবলীগ নেতা তপন আহমেদ, নুর আলম সিদ্দিকসহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
.
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD